বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আশার বাণী

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আশার বাণী

ঘাতক করোনাভাইরাসের কারণে স্তব্ধ হয়ে গেছে সারা বিশ্ব। থমকে গেছে ক্রীড়াজগত্ও। ক্রিকেটের পাশাপাশি ইউরো কাপ, কোপা আমেরিকা, অলিম্পিক পিছিয়ে গেছে। এই অবস্থায় অক্টোবর-নভেম্বরে আস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে অনিশ্চয়তা দেখা দিয়েছে। যদিও আইসিসির নির্বাহী কমিটির বৈঠক শেষে জানা গেছে, নির্ধারিত সূচি মেনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে কাজ করবে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

তবে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে তাড়াহুড়া করতে চাইছে না আইসিসি। অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারোন ফিঞ্চ মনে করেন যে, করোনাভাইরাসের কারণে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে যাবে। বৃহস্পতিবার কনফারেন্স কলে আইসিসি চিফ এক্সিকিউটিভ কমিটির বৈঠকে ১২টি পূর্ণ সদস্য দেশ এবং তিনটি সহযোগী সদস্য দেশের প্রধান নির্বাহীরা সবাই কোভিড-১৯ এর বিরুদ্ধে একযোগে লড়াই করার ব্যাপারে মত দেন। বর্তমান পরিস্থিতি নিয়েই বেশি আলোচনা হয়েছে বৈঠকে।

আলোচনায় সবগুলো দেশ এবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০২১ সালের মেয়েদের বিশ্বকাপ সূচি মেনে আয়োজন করার ব্যাপারে একমত হয়েছেন। ফিউচার ট্যুর প্রোগ্রাম এবং আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের সূচি নিয়ে পরে বৈঠক হবে। অস্ট্রেলিয়ায় ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আগামী আগস্ট মাসে বিশ্বকাপের ভবিষ্যত নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877